শিরোনাম
◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার ◈ ইউক্রেন যুদ্ধে মার্কিন অস্ত্রের কোনো প্রভাব পড়েনি: রাশিয়া   ◈ বৃহস্পতিবার থেকে চীনে ফ্লাইট শুরু করবে বিমান

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৪:৩৫ সকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৩:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রুশ ধনকুবেরের বাড়িতে ব্রিটিশ পুলিশের হানা!

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের লন্ডনে রাশিয়ার এক ধনকুবেরের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। বিবিসি শুক্রবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ন্যাশনাল ক্রাইম এজেন্সির (এনসিএ) কর্মকর্তারা যখন ১৭ মে একটি অ্যাপার্টমেন্টে তল্লাশি চালাতে পৌঁছায়, তখনই এটি স্পষ্ট হয়ে যায় যে এটি কোনো সাধারণ মানুষের বাড়ি নয়।

লন্ডনের অন্যতম অভিজাত এলাকায় অবস্থিত সাত হাজার স্কয়ার ফুটের ওই অ্যাপার্টমেন্টের তিনটি তলায় রয়েছে সাতটি এন-সুইট বেডরুম, একটি অভ্যন্তরীণ লিফট, লাউঞ্জে একটি স্বচ্ছ গ্র্যান্ড পিয়ানো এবং একটি ব্যক্তিগত আন্ডারগ্রাউন্ড গ্যারেজ। 

বিবিসি জানায়, ওই অ্যাপার্টমেন্ট কোনো সাধারণ মানুষের মালিকানাধীন নয়। এমনকি কোনো সাধারণ অভিযানেও পুলিশ সেখানে পৌঁছায়নি। এনসি ‘র নবগঠিত দল কে-সেল বা ক্লেপ্টোক্রেসি সেল ওই অভিযান চালায় বলে বিবিসি জানিয়েছে।

  • সর্বশেষ