শিরোনাম
◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২২ মে, ২০২২, ০৭:০৬ বিকাল
আপডেট : ২২ মে, ২০২২, ০৭:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দিল্লিতে ফ্ল্যাটে মা ও দুই মেয়ের মরদেহ উদ্ধার

দুই মেয়ের মরদেহ উদ্ধার

সুমাইয়া মিতু: [২] ভারতের দিল্লির বসন্ত বিহার এলাকায় ফ্ল্যাট থেকে শনিবার রাতে মরদেহ তিনটি উদ্ধার করেছে পুলিশ। ফ্ল্যাটটির দরজা ভেতর থেকে আটকানো ছিলো। 

[৩] ঘটনাস্থলে পৌঁছে পুলিশ জানায়, প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলে মনে হলেও এ মুহূর্তে কিছুই পরিষ্কার নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে চারটি সুইসাইড নোট পাওয়া গেছে। সেসব নোট সম্পর্কে পুলিশ বিস্তারিত জানাননি। 

[৪] পুলিশ জানায়, শনিবার রাতে তারা একটি ফোনকল পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফ্ল্যাটটির দরজা ভেঙে ভেতরে ঢুকে কক্ষে তল্লাশি চালিয়ে তিনটি মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখেন। পুলিশের ধারণা, শ্বাসরোধে মৃত্যু হয়েছে তাদের। সম্পাদনা: মোহাম্মদ রকিব।

  • সর্বশেষ