শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৩:৫৬ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২২, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেনাকর্মকর্তা-সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফোন ব্লক করে রেখেছেন ইমরান

ইমরান খান

ইমরুল শাহেদ: [২] পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান শুক্রবার মর্দান-নওশেরা রোডের রেওয়ে স্টেশনের এক জনসভায় বলেছেন, শিগগিরই দেশের সাধারণ নির্বাচন ঘোষণা করতে হবে। অন্যথায় আমদানি করা সরকারের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য লাখো মানুষের ঢল নামবে ইসলামাবাদে। ডন

[৩] তিনি বলেন, রাজনৈতিক স্বার্থে রাস্তায় কাউকে নামতে বলেননি তিনি। কিন্তু পরাশক্তির কবল থেকে জাতিকে মুক্ত করে দেশে বিপ্লব ঘটাতে হবে।

[৪] এর আগে তিনি বানিগালার বাসভবনে গণমাধ্যমকর্মীদের জানান, সেনাকর্মকর্তাসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফোন ব্লক করে রেখেছেন ইমরান খান। তিনি ‘প্রতিষ্ঠানের’ কারো বার্তা পাচ্ছেন না। কারণ তিনি তাদের ফোন নাম্বার ব্লক করে রেখেছেন। অতীতের কথা স্মরণ করে তিনি বলেছেন, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ওসমান বুজদার ও দেশের গোয়েন্দাশিক্ষক লে. জেন. ফইজ হামিদকে অপসারণ নিয়ে প্রতিষ্ঠানের লোকজনের সঙ্গে তার মতপার্থক্য দেখা দিয়েছিল। 

[৫] গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘নির্বাচনের তারিখ ঘোষিত না হওয়া পর্যন্ত আমি কারো সঙ্গে কথা বলতে চাই না।’ তিনি ঐতিহাসিক লং মার্চের জন্য প্রস্তুত থাকতে জনগণকে আহ্বান জানান।

[৬] তিনি বলেন, ‘এসব লোকদের ক্ষমতায় থাকার চাইতে পাকিস্তানের উপর একটি আণবিক বোমা নিক্ষেপ করা অনেক ভালো।’ 

  • সর্বশেষ