শিরোনাম
◈ আতর-টুপির বাজারে ধস, হতাশ ব্যবসায়ীরা ◈ ঈদযাত্রায় বেনাপোলে মানুষের ঢল ◈ বিদ্যুৎ সাশ্রয়ে আলোকসজ্জায় নিষেধাজ্ঞা ◈ ৫ দিনে রেমিটেন্স এলো ৫ হাজার কোটি টাকা ◈ জ্বালানি তেলের দাম বাড়ানোর ইঙ্গিত দিলেন বিদ্যুৎপ্রতিমন্ত্রী ◈ বঙ্গবন্ধু কূটনৈতিক উৎকর্ষ পদক পেলেন লায়লা হোসেন ও ইতো নাওকি ◈ রোহিঙ্গা প্রত্যাবাসনে আরো সক্রিয় হতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ কুষ্টিয়া নিখোঁজের ৫ দিন পর  আমাদের নতুন সময়ের সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা ◈ দলীয় প্রধানের পদ থেকে বরিস জনসনের পদত্যাগ, প্রধানমন্ত্রীত্বও ছাড়বেন

প্রকাশিত : ১৩ মে, ২০২২, ০৮:২৪ রাত
আপডেট : ১৩ মে, ২০২২, ০৮:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৫৪ হাজার কর্মীকে ৪ লাখ টাকা করে বোনাস দিলো ক্যাসিনো

ক্যাসিনো

মামুন হোসেন: [২] কর্মীদের খুশি করতে পাঁচ হাজার ডলার করে বোনাস দিলো লাসভেগাসের  দ্য কসমোপলিটন নামে এক ক্যাসিনো। এবিসি৭-এর প্রতিবেদন অনুযায়ী, গত দুবছর ধরে কোভিড সংক্রমণের জেরে বিশ্ব জুড়ে ব্যবসার বিপুল ক্ষতি হয়েছে। সেই পরিস্থিতির মধ্যেও ওই ক্যাসিনোর কর্মীরা ক্যাসিনোকে বাঁচিয়ে রাখার জন্য যে ভাবে কাজ করে গিয়েছেন, তারই পুরস্কার হিসেবে মোটা অঙ্কের বোনাস দিয়েছেন ক্যাসিনোর মালিক। বোনাস পেয়ে উচ্ছ্বসিত কর্মীরাও।

[৩] এবিসি৭-এর প্রতিবেদনে বলা হয়েছে, ৫৪ হাজার কর্মীদের টাকা দিতে ক্যাসিনোর খরচ হয়েছে দুই কোটি ৭০ লক্ষ ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ২২২ কোটি টাকা।

[৪] দ্য কসমোপলিটন নামে ওই ক্যাসিনোর সিইও বিল ম্যাকবিথ বলেন, কোভিড অতিমারির সময় যে ভাবে কর্মীরা একটা দৃষ্টান্ত তৈরি করেছেন তা সত্যিই প্রশংসনীয়। ঘর পরিষ্কার করা, রান্না, গ্রাহক সামলানো থেকে শুরু করে যাবতীয় কাজ কঠিন পরিস্থিতির মধ্যেও দক্ষতার সঙ্গে সামলেছেন, তার পুরস্কার হিসেবে এই বোনাস। এতে কর্মীদের মনোবল আরও বাড়বে বলে আশা করছি।  সম্পাদনা: মোহাম্মদ রকিব।

  • সর্বশেষ