শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০১:১২ রাত
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৬:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোদির হেলিকপ্টার ঘিরে কালো বেলুন, নিরাপত্তা নিয়ে প্রশ্ন

নরেন্দ্র মোদি। ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক: বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অন্ধ্রপ্রদেশ সফরের সময় তাকে বহনকারী হেলিকপ্টারের সামনে কালো গ্যাস বেলুন উড়ানো হয়। এ ঘটনায় মোদির নিরাপত্তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

এ ঘটনার পরপরই দ্রুত বিজয়ওয়াড়ার গান্নাভারম বিমানবন্দরে অবতরণ করা হয়েছে মোদির হেলিকপ্টারটি।

সোমবার (৪ জুলাই) অন্ধ্রপ্রদেশের ভীমাভরম সফরে বের হন মোদি। আল্লুরি সীতারাম রাজুর মূর্তি উন্মোচনের কথা ছিল তাত। এ নিয়ে সকাল থেকেই বিজয়ওয়াড়ার বিমানবন্দরে কংগ্রেস কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন। ‘গো ব্যাক মোদি’ স্লোগান দিতে দেখা যায় তাদের। মোদির হেলিকপ্টার দেখা মাত্র গুচ্ছ কালো গ্যাস বেলুন উড়িয়ে দিতে দেখা যায় কেউকে।

জড়িত সন্দেহে অন্ধ্রপ্রদেশের কংগ্রেস ওয়ার্কিং কমিটির কার্যকরী সভাপতি শেখ মস্তান ভালি এবং রাজ্য কংগ্রেস সভাপতি শৈলজানাথসহ দলটির একাধিক কর্মীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। কংগ্রেসের অভিযোগ, বিজেপি সরকার যে প্রতিশ্রুতি দিয়েছিল তার কোনটি রাখেনি।

এ ঘটনার পর কংগ্রেসের এককর্মী নিখোঁজ। বেলুন উড়িয়ে দেওয়ার ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক ও সংবাদমাধ্যমে।

  • সর্বশেষ