শিরোনাম
◈ রাজধানীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার ◈ মূল্যবৃদ্ধির প্রতিবাদে উত্তাল সিয়েরা লিওন, নিহত অন্তত ২৭ ◈ নিম্নআয়ের মানুষ ১০০ টাকায় কবর দিতে পারবেন ডিএনসিসির কবরস্থানে ◈ প্রেমের টানে দিনাজপুরে অস্ট্রিয়ান প্রকৌশলী ◈ আইএসের বোমা হামলায় মারা গেছেন তালিবানের এক শীর্ষ আলেম ◈ কুষ্টিয়ায় হত্যা মামলায় চার জেএমবিসহ ছয় জনের যাবজ্জীবন ◈ ঢাকার ৪ কেন্দ্রে হবে 'বি' ইউনিটের গুচ্ছ পরীক্ষা ◈ রাতে হাতে মেহেদী দিয়ে ঘুমালেন কিশোরী, সকালে মা দেখলেন ঝুলন্ত মরদেহ ◈ ‘হাওয়া’ সিনেমায় বন্য প্রাণী আইন লঙ্ঘিত হয়েছে: বন্য প্রাণী অপরাধ দমন ইউনিট ◈ ব্যাংকক পৌঁছলেন গোটাবায়া রাজাপাকসে

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ১২:২৭ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ০৯:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেনমার্কের কোপেনহেগেনে শপিংমলে গোলাগুলি, নিহত অন্তত ৩

ছবি: আল জাজিরা

আখিরুজ্জামান সোহান: পুলিশের বরাত দিয়ে আল জাজিরার খবরে জানা গেছে, রোববার (৩ জুলাই) ডেনমার্কের রাজধানী শহর কোপেনহেগেনের একটি শপিংমলে গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় গুলিবিদ্ধ ৩ জন নিহতসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। 

কোপেনহেগেন পুলিশের অপারেশন ইউনিটের প্রধান পুলিশ ইন্সপেক্টর সোরেন থমাসেন বলেছেন, হেফাজতে থাকা সন্দেহভাজন বন্দুকধারী একজন ২২ বছর বয়সী ডেনিশ ব্যক্তি যাকে শপিংমল চত্ত্বরের কাছে আটক করা হয়েছে।ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

বহুতল শপিং সেন্টারটিতে ক্যাফে ও রেস্তোরাসহ মোট ১৩৫টি দোকান রয়েছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, গোলাগুলি শুরু হওয়া মাত্রই কয়েকশ মানুষ হুড়োহুড়ি করে শপিংমল থেকে বের হওয়ার চেষ্টা করে। অনেকেই দৌঁড়ে পালাতে সক্ষম হয়েছে।

এদিকে, ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান তার ফেসবুকে লিখেছেন,  শান্তির দেশ ডেনমার্ক,কোপেনহেগেনের সবচেয়ে বড় ও ব্যাস্ততম মার্কেট ফিল্ডস এ আজ বিকালে সন্ত্রাসীদের গুলি বর্ষন ও হামলা ।এলোপাথাড়ি গুলি বর্ষণে অনেক সংখ্যক মানুষ গুলিবিদ্ধ,পুলিশ একজনকে আটক করেছে এবং মার্কেট খালি করে তদন্ত চলছে। হামলার বিরুদ্ধে তীব্র ঘৃণা ও নিন্দা জানাই,এবং আহতদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়