শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ২৪ মে, ২০২৩, ০৬:২২ বিকাল
আপডেট : ২৪ মে, ২০২৩, ০৬:২২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বান্দরবান সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বাবুল খাঁন, বান্দরবান: বান্দরবান সড়ক দুর্ঘটনায় আহত এক মোটর সাইকেল চালককে হাসপাতালে না নিয়ে ট্রাক চালক রাস্তায় ফেলে দেওয়ায় চিকিৎসা না পেয়ে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত মোটর সাইকেল চালক মেদুসে মার্মা (৩৫)। সে জেলার রুমা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পরোয়া পাড়ার বাসিন্দা প্রু থোয়াই অং মার্মার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ বুধবার (২৪ মে) সকালে চিম্বুক সড়কের গেৎসমণি পাড়া রাস্তার পাশে লাশ দেখতে পেয়ে বাসিন্দারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সূত্রের তথ্যমতে, গত মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যায় রুমা উপজেলার ২নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বটতলী পাড়ায় একটি মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে, এতে মারাত্মক ভাবে আহত হয় মোটর সাইকেল চালক মেদুসে মার্মা। পরে আহতকে স্থানীয়রা উদ্ধার করে ওই ট্রাকে করেই সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। তবে ট্রাকের চালক আহত মেদুসে মার্মাকে হাসপাতালে না নিয়ে রাতের অন্ধকারে সড়কের পাশে ফেলে পালিয়ে যায়, ফলে যথাযথ চিকিৎসা না পাওয়ায় সে মারা যায়।

এই ব্যাপারে বান্দরবান সদর থানার পুলিশের পরিদর্শক (এসআই) সমীর ভট্টাচার্য জানান, লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে, এই ঘটনায় জড়িতদের বের করতে কাজ করেছে পুলিশ।

প্রতিনিধি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়