শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ০৩:২০ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০৩:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় বাসযাত্রী নিহত

শাহাজাদা এমরান: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম অংশে দুই বাসের ধাক্কায় একজন বাস যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ২জন। 

শুক্রবার (৩১ মার্চ) বিকালে উপজেলার চান্দুল এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি বলে জানান মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাঈদুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়,ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চান্দুল এলাকায় চট্টগ্রাম মুখী নগর পরিবহন ( কুমিল্লা-জ ১১-০৩২৯) বাসটি যাত্রী উঠানামার জন্য দাঁড়ালে পিছন থেকে আসা সিডিএম ( ঢাকা মেট্রো ব ১৪-১৩৮৫) বাসটি নগর পরিবহনকে সজোড়ে ধাক্কা দেয় । এতে বাস থেকে একজন যাত্রী ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।এইসময় বাসে থাকা আরো দুইজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাঈদুর রহমান বলেন,খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে নিহতের মরাদেহটি সুরতহাল রিপোর্ট করে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনার দুইটি বাসকে আটক করে থানায় আনা হয়েছে।

প্রতিনিধি/এসএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়