শিরোনাম
◈ ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্রকে শক্তিশালী করুন, স্বৈরাচার পতন দিবসে প্রধানমন্ত্রীর আহ্বান ◈ মোহাম্মদ এ আরাফাতের নির্বাচনী কার্যালয়ে ককটেল হামলা, আহত এক ◈ জাতীয় পার্টির সঙ্গে আলোচনা করে হবে আসন ভাগাভাগি: আমু ◈ ৩৩ ওসির বদলির তালিকা নির্বাচন কমিশনে, ডিএমপিতে রাখার প্রস্তাব ◈ সমুদ্রবন্দরে তিন নম্বর সতর্কতা সংকেত ◈ জামিনে মুক্তি পেলেন বিএনপি নেতা দুলু ◈ ইসির নিবন্ধন পাচ্ছে আরো ২৯ পর্যবেক্ষক সংস্থা ◈ সৌদি বিনিয়োগ বিষয়ক উপ-মন্ত্রীসহ ৩১ সদস্যের প্রতিনিধি দল ঢাকায় ◈ দলীয় প্রার্থীরা আচরণবিধি লঙ্ঘন করলে ইসির শাস্তি মেনে নেবে আওয়ামী লীগ: ওবায়দুল কাদের    ◈ আদালত-বিচারকদের নিরাপত্তা নিশ্চিতে আইজিপি ও ডিএমপি কমিশনারকে চিঠি

প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৩, ১১:৩৫ রাত
আপডেট : ৩০ মার্চ, ২০২৩, ০৪:৪১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত, আহত ১

মোস্তাফিজুর রহমান: রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ শিক্ষার্থী নিহত খবর পাওয়া গেছে। আহত এক

নিহতের নাম আহসান হোসাইন  (২১) সে নবারুন ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। 

আহত হচ্ছেন, রাগিব আখইয়ার ফাতিন  (২২) নামে আরেক শিক্ষার্থী। সে নটরডেম কলেজের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যায় দুই বন্ধু মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময়ে দূর্ঘটনার শিকার হন। 
পরে ফায়ার সার্ভিসের কর্মিরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টা ৪২ মিনিটে আহসান কে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় মোটরসাইকেলের পেছনে থাকা তার বন্ধু মো: ফাতিন আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। 

মৃত আহসান কদমতলী থানার পূর্ব জুরাইন কুসুমবাগ এলাকার মো: হোসেন, ও (মা) রোকসানা পারভিন এর ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার বড়।

আহত ফাতিন এর বাসা একই এলাকার  জুরাইন খন্দকার রোডে, তার বাবার নাম গোলাম জান্নাতুল বাকী। 

সত্যতা নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মফিজুল আলম। তিনি বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্লিপ খেয়ে পড়ে ডিভাইডারের সাথে লেগে আহত হয়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে, সেখানে আহসান নামে  একজনের মৃত্যু হয়। আরেক জন চিকিৎসাধীন রয়েছেন। 

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে আহত ফাতিন চিকিৎসাধীন রয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়