শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০৮:০২ রাত
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০৮:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কামরাঙ্গীরচরে ফার্নিচার দোকানের আগুনে শিশুসহ দগ্ধ ২

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট

মোস্তাফিজুর রহমান: কামরাঙ্গীরচরে খেলা করতে গিয়ে বাসার পাশে ফার্নিচার দোকান থেকে আগুনে সানজিদা আক্তার মিম (৬) এক শিশু দগ্ধ হয়েছে। তাকে রক্ষা করতে গিয়ে ঐ দোকানের জহিরুল ইসলাম (৩২) নামে একজন সামান্য দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২৮,মার্চ) বেলা সাড়ে এগারোটার দিকে মুন্সিহাটি বাদশা মিয়া স্কুলের পাশে বাসার পাশে ঘটনাটি ঘটে ।

শিশুসহ তাদের দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়।

বার্ণ ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস, এম আইউব হোসেন জানিয়েছেন, শিশু সানজিদার অবস্থা আশংকাজনক। তার শরীরের ২৮% শতাংশ দগ্ধ হয়েছে। জহিরুল কে প্রাথমিক চিকিৎসা নিয়ে গেছে।

সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন মিমের মা পেয়ারা বেগম। তিনি বুয়েটে শিক্ষকদের রান্নার কাজ করেন। তার বাবা আলমগীর হোসেন দুই বছর যাবত সৌদি প্রবাসী। দুই বোন এক ভাই এর মধ্যে মিম ছোট। কামরাঙ্গীচর মুন্সিহাটি বাদশা মিয়া স্কুল সংলগ্ন কামাল হাজীর বাড়ির নিচে তলায় সন্তানদের নিয়ে ভাড়া থাকেন।

তিনি জানান, তাদের বাসার গলিতে দুটি দোকান রয়েছে সেখানে ফার্নিচার তৈয়ার ও পালিশ করা হয়। এর মধ্যে একটিতে এ ঘটনাটি ঘটে বলে জানতে পেরেছেন।

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার হীরামনি গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেনের মেয়ে সানজিদা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়