শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০২:২৪ দুপুর
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০২:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুড়ি ওড়ানোর সময় ৮তলা থেকে পড়ে শিশুর মৃত্যু

রামপুরা থানা

মোস্তাফিজ: পূর্ব রামপুরায় একটি ভবনের ৮তলায় ঘুড়ি ওড়ানোর সময় পড়ে গিয়ে মো. রাফসান (১২) এক মাদ্রাসার শিক্ষার্থী মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যা পৌনে ৫টায় এ দুর্ঘটনাটি ঘটে।

মৃতের চাচা আব্দুর রশিদ বলেন, রাফসান বাসার পাশের ভবনে অন্যান্য ছেলেদের সঙ্গে ঘুড়ি উড়াতে ৮তালার ছাদে উঠে। সেখানে ঘুড়ি উড়ানোর সময় অসাবধানতাবশত নিচে পড়ে দুই বিল্ডিংয়ের ফাঁকায় নিচে পড়ে গিয়ে ঘটনা স্থলেই মারা যায়।

রামপুরা থানার উপ পরিদর্শক এসআই মো. ফারুক হোসেন তিনি বলেন, ২২০ পূর্ব রামপুরা (পুরাতন পুলিশ ফাঁড়ি) ৮তালার ছাদে ঘুড়ি উড়াতে গিয়ে উপর থেকে নিচে দুই বিল্ডিংয়ের মাঝে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় শিশুর রাফসান। খবর পেয়ে সেখান থেকে তার লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শনিবার ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

নিহত ফসান বরিশাল হিজড়া উপজেলার গংপাপুর আঃরউফের ছেলে। সে সালামবাগ আনওয়ারুল উলুম মাদ্রাসার হাফেজীর শিক্ষার্থী ছিল। বর্তমানে ২১৬/১ পূর্ব রামপুরা পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

এম/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়