শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৪:২৩ দুপুর
আপডেট : ২০ মার্চ, ২০২৩, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদারীপুরে সড়ক দুর্ঘটনা: কারণ জানতে ৪ সদস্যের তদন্ত কমিটি

দুর্ঘটনা কবলিত বাস

অনিক কর্মকার: মাদারীপুরের শিবচরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে রোববার সকালের সড়ক দুর্ঘটনার কারণ জানতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। 

এ তথ্য জানিয়ে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম বলেন, কমিটিকে দুই কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ে থেকে নিচে পড়ে যায়। এ সময় দুমড়েমুচড়ে যায় বাসটি। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের মৃত্যু এবং কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। 

এই দুর্ঘটনায় নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার ও আহতদের চিকিৎসার জন্য ৫ হাজার টাকার আর্থিক সহায়তার ঘোষণা করেছে জেলা প্রশাসন। রোববার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এ ঘোষণা দেন। সম্পাদনা: মাজহারুল ইসলাম

একে/এমআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়