শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০৭:৩৫ বিকাল
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০৭:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৪ জনের 

সড়ক দুর্ঘটনা

রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সিগঞ্জ): ঢাকা মাওয়া ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। শুক্রবার দিবাগত গভীর রাত থেকে শনিবার সকাল ৯'টার মধ্যে এক্সপ্রেস ওয়েতে মর্মান্তিক এ দুর্ঘটনাগুলো ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় এক্সপ্রেস ওয়ের  সার্ভিস লেনে দ্রুতগামী বাস চাপায় উজ্জ্বল মৃধা (৩৪) নামক এক যুবক ঘটনাস্থলে নিহত হয়। নিহতের বাড়ি উপজেলার কুকুটিয়া গ্রামে। রাত ৩টার দিকে একই সড়কের উপজেলার উমপারা এলাকায় ট্রাকের চাকা লাগানোর সময় অপর একটি দ্রুতগামী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আলী হোসেন (৪৩) নামক এক ট্রাকচালক নিহত হয়।

নিহতের বাড়ি কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ষোলদাগ গ্রামে। শনিবার সকাল ৮ টার দিকে এক্সপ্রেস ওয়ের ষোলঘর বাস স্ট্যান্ডে গোপালগঞ্জ থেকে আসা দূরপাল্লা একটি বাস থেকে যাত্রী নামানোর সময় একই দিক থেকে ছেড়ে  আসা শ্যামলী পরিবহনের একটি দ্রুতগামী  বাস ২ জন যাত্রী চাপা দেয়। এতে ঘটনাস্থলে অজ্ঞাতনামা পুরুষ (৪০) নিহত ও শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমান (৬২) নামক এক বৃদ্ধ নিহত হন।

নিহত হাবিবুর রহমানের বাড়ি গোপালগঞ্জে। হাসাড়া হাইওয়ে থানার ওসি জাকির হোসেন জানান সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জনের মধ্যে পরিচয় পাওয়া ৩ জনের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাতনামা ব্যাক্তির মরদেহ থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়