শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ০১:৩৮ দুপুর
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৩:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রায়পুরায় পিকআপ ভ্যান-সিএনজি সংঘর্ষে নিহত ১

সিএনজি

আজিজুল ইসলাম, রায়পুরা (নরসিংদী): নরসিংদীর রায়পুরা উপজেলায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত হয়েছেন। রোববার সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালকের নাম খোরশেদ মিয়া (৪৫)। তিনি কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মধ্যারচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

জানা যায়, সকাল সাতটার দিকে মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা অতিক্রমের সময় পিকআপ ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারালে ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলে খোরশেদ মিয়া মারা যান। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ সময় পিকআপ ভ্যান ও অটোরিকশাটি জব্দ করে ভৈরব হাইওয়ে থানায় নেওয়া হয়। দুর্ঘটনার পরপরই পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছেন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, নিহত অটোরিকশাচালক খোরশেদ মিয়ার মরদেহ বর্তমানে হাইওয়ে থানায় রাখা হয়েছে। তার পরিবারকেও খবর দেওয়া হয়েছে। তারা মামলা করতে চাইলে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়