শিরোনাম
◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ১২:০০ রাত
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২৩, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফারুক আহাম্মদ: কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সিএনজি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুল কুদ্দুস ভূইয়া (৪৫) নামের একজনের মৃত্যু। শুক্রবার (২৭ জানুয়ারি )  দুপুরে উপজেলার সদর এলাকার ব্র্যাকের মোড় (কল্পবাস) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল কুদ্দুস ভূইয়া কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার উত্তর নাগাইশ এলাকার মোঃ মুতি ভূইয়ার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত আবদুল কুদ্দুস ভূইয়া তার মেয়ের জন্য পাত্র দেখতে সিএনজি যোগে পার্শ্ববর্তী উপজেলা বুড়িচংয়ে যাচ্ছিলেন। সিএনজিটি উপজেলা সদর এলাকার ব্র্যাকের মোড় (কল্পবাস) এলাকায় প্রবেশ করলে বিপরীতগামী একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সিএনজিতে থাকা আবদুল কুদ্দুস ভূইয়া মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মধুমতী নামে একটি প্রাইভেট হসপিটালে নিয়ে যায়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মাহমুদুল হাসান রুবেল নিশ্চিত করে বলেন,  লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরও জানান, আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে৷ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়