শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ১২:০০ দুপুর
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় পীর-মুরিদসহ ৩ জন নিহত

দুর্ঘটনা

নুরনবী সরকার, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় পীর-মুরিদসহ ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ওই উপজেলার সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে ও একই সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা দুইটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই উপজেলার বড়খাতা-তিস্তা ব্যারাজ সড়কের সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে মঙ্গলবার রাতে ১০ টার পরে একটি ট্রলির ধাক্কায় মোটর সাইকেল আরোহী ফজলুল হক পীর সাহেব (৬৫) ও তার মুরিদ নজরুল ইসলাম (৫০) সহ ৩ জন গুরুত্বর আহত হয়। তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়। নিহত ফজলুল হক পীর সাহেবের বাড়ি কুড়িগ্রামের রাজীবপুর এলাকায় ও  মুরিদ নজরুল ইসলাম সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর এলাকার সোলেমান আলীর পুত্র। ওই ঘটনায় নজরুল ইসলামের পুত্র রিফাতও গুরুত্বর আহত হয়েছে।

এর আগে সকালে একই সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় ট্রাক চাপায় আব্দুল লতিফ (৪৭) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রতিনিধি/এসএ   

  • সর্বশেষ
  • জনপ্রিয়