শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ১২:৪৮ দুপুর
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ১২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতীবান্ধায় ট্রাক চাপায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নুরনবী সরকার, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রাক চাপায় আব্দুল লতিফ (৪৭) নামে এক গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ওই উপজেলার বড়খাতা-তিস্তা ব্যারাজ সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল লতিফ গ্রামীণ ব্যাংকের বড়খাতা শাখায় ফিল্ড কর্মকর্তা হিসেবে কর্মরত। তার বাড়ি পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল লতিফ মোটর সাইকেল যোগে তিস্তা ব্যারাজের দিকে যাচ্ছিল। এ সময় তিস্তা ব্যারাজ থেকে আসা বড়খাতাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে হাতীবান্ধা হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং ট্রাকটিকে আটক করেন। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ, এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়