শিরোনাম

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:২৮ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৯:৪৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের চাপায় নারীসহ দুজনের মৃত্যু 

মোটরসাইকেল

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারার বরোমাইলে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কুষ্টিয়া- ঈশ্বরদী মহাসড়কের  বারোমাইল বাহিরচর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায়। নিহত দুজন হলেন: কুষ্টিয়ার মিরপুর উপজেলার মিরপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নওদাপাড়া এলাকার আনোয়ার আলীর ছেলে সাজ্জাদ হোসেন ওরফে মিন্টু (৫১)।

তিনি রুপপুর পারমানবিকে চাকরি করতেন। অপরজন একই এলাকার শরিফের স্ত্রী শারমিন খাতুন (২৫)। সে ঈশ্বরদী ইপিজেডে শ্রমিক হিসেবে কর্মরত ছিল। তারা দুজনই প্রতিবেশী। বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। 

ভেড়ামারা থানা ও কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে সাজ্জাদ হোসেন মোটরসাইকেলে তার প্রতিবেশী শারমিনকে নিয়ে ঈশ্বরদীতে যাচ্ছিলেন। সকাল সাড়ে সাতটার দিকে লালন শাহ সেতুর আগে ১২ মাইল বাহিরচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে এবং ট্রাকের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু ঘটে। 

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় বলেন, তাদের পরিবারের পক্ষ থেকে কোন দাবি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটিকে স্থানীয় লোকজন আটকে রাখেন। পরে হাইওয়ে পুলিশ জব্দ করে। তবে চালক এবং হেলপার পালিয়ে গেছে বলেও জানান ওসি।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়