শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৯:৩২ সকাল
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৫:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে কাভার্ডভ্যান, নিহত ৫

যশোর

নিজস্ব প্রতিবেদক: যশোরের মণিরামপুর উপজেলার ব্যাগারিতলায় শুক্রবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ড ভ্যান সড়কের পাশের একটি খাবারের হোটেলে ঢুকে পড়ে। এ সময় পাঁচজন নিহত হন। এদের অনেকে সে সময় সকালের নাশতা করছিলেন।

মণিরামপুর থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্যাগারিতলার প্রায় ১০টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। দায়ি কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক বা হেলপার কাউকে পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস একত্রে উদ্ধার অভিযান চালাচ্ছে। 

যশোর-মনিরামপুর সড়কের বেগারিতলায় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে রাস্তার পাশে বেশ কয়েকটি দোকানে ঢুকে পড়ায় এক শিশুসহ পাঁচ জন নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭টার দিকে যশোর থেকে যাওয়া একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে দাড়িয়ে থাকা হাবিবুর রহমান (৫৫) ও তার শিশুপুত্র তাউশিকে (৭) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এ দুজনের মৃত্যু হয়। এ সময় কাভার্ডভ্যানটি রাস্তার পাশের আরো চারটি দোকান ও একটি খাবার হোটেলে ঢুকে পড়ে। এ ঘটনায় হোটেলে থাকা তিনজন পিষ্ট হয়ে মারা যান। তারা হলেন- মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামের জিয়ারুল (৩৫), টুনিয়াঘরা গ্রামের তৌহিদুর রহমান (৩৮) ও মীর শামসুল ইসলাম (৬০)। 

মনিরামপুর ফায়ার স্টেশনের অফিসার প্রনব কুমার বিশ্বাস বলেন, হোটেলে নাস্তা করার জন্য হাবিবুর রহমান নামের এক ব্যক্তি তার শিশুপুত্র তাউশিকে নিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন। এসময় কাভার্ড ভ্যানটি তাদের চাপা দিয়ে সড়কের পাশে আরো কয়েকটি দোকানে আঘাত করে একটি খাবার হোটেলে ঢুকে পড়ে। হাবিবুর রহমান ও তার শিশুপুত্র ঘটনা স্থলেই মারা যান। হোটেলের ভেতরে মারা যান আরো তিনজন। মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। সম্পাদনা: মাজহারুল ইসলাম

এসআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়