শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ০৪:৩৪ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২২, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়নগঞ্জে মালবাহী ট্রাক্টরের ধাক্কায় সিএনজি আরোহী নিহত

মোস্তাফিজুর রহমান: নারায়ণগঞ্জে মালবাহী ট্রাক্টরের ধাক্কায় সিএনজি আরোহী এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম সাজেদা বেগম (৪৫)। তিনি চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ঢামেকে মারা যান।

এ ছাড়া এ ঘটনায় সিএনজি চালক ও আরোহী ৪ শিশু সহ ৭ জন আহত হয়েছেন। আহতরা হলেন, নিহত সাজেদার তিন মেয়ে কহিনুর পিংকি (১১) আমেনা বিবি (৭) মাইসা আক্তার (৩) ও স্বামী আঃ করিম (৫০), অপর দুই যাত্রী জুলেখা বেগম (৪৫) ও তার নাতি রাব্বি (১০) ও সিএনজি চালক তানহা হাসান (২৬)।

আজ বুধবার সকাল সাড়ে সাতটায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের স্বামী দিনমজুর আব্দুল করিম জানান, তারা বনানী কড়াইল বেদে বস্তিতে পরিবারের সাথে থাকেন। তার স্ত্রী সাজেদা পাথর ভাঙ্গার কাজ করতেন। আজ সকাল সাড়ে ৫টার দিকে স্বামী-স্ত্রী এবং তিন মেয়েকে নিয়ে গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পাইকচর গ্রামে যাওয়ার জন্য সিএনজি যোগে রওনা হন। ঐ সিএনজিতে তাদের পরিবারের সাথে আরো দুইজন ছিল ওই এলাকায় যাবে বলে।

পথে ৩শ ফিট এলাকায় একটি বালুবাহি ট্রাক্টার তাদের সিএনজিতে ধাক্কা দেয়। সেখান থেকে পথচারীরা তাদেরকে প্রথমে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে সকাল সাড়ে নয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী সাজেদাকে ২০৪ নম্বর ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ১২টায় টায় মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন তাদের মধ্যে আহত রাব্বির অবস্থা গুরুতর।

উদ্ধারকারী পথচারী মোঃ হানিফ জানান, সিএনজি অটোরিকশা টি তিন’শ ফিট দিয়ে রুপগঞ্জের ভুলতা মুখি যাওয়ার সময়ে রং সাইট দিয়ে আশা একটি মালবাহী ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশা টি উল্টে যাত্রী সহ চালক আহত হয়। পরে তাদের কে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়