শিরোনাম
◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ১১:৩০ রাত
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৮:৩০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সড়ক দুর্ঘটনা

ডেস্ক রিপোর্ট : চাঁদপুরের মতলব (উত্তর) উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও ট্রলির একজন হেলপার নিহত হয়েছেন। শনিবার (২৬ নভেম্বর) রাত আটটার দিকে উপজেলার বাগানবাড়ির খাজুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে।  

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী শান্ত মিয়াজি (২৫), মো. রাশেদ (২৪) এবং ট্রলির চালক সেলিম মিয়া (৩০)।  যুগান্তর

এর আগে শুক্রবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ নিয়ে দুদিনে মতলব উত্তরে প্রাণ হারালেন ৫ জন।

জানা গেছে, শনিবার রাতে বেলতলী থেকে শান্ত মিয়াজি (২৫), মো. রাশেদ (২৪) ও তানভীর (২০) মোটরসাইকেল যোগে উপজেলার খাজুরিয়ার দিকে যাচ্ছিলেন। হাপানিয়া ভুঁইয়া বাড়ির দিকে গেলে বেড়িবাঁধের সড়কে মালবাহী ট্রলি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী মো. রাশেদ ঘটনাস্থলেই মারা যান। 

আহত শান্ত মিয়াজি ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী হৃদয় হোসেন বলেন, হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে রাশেদের মৃত্যু হয় আর অন্যদেরকে ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদারের নেতৃত্বে হাসপাতালে নিয়ে আসি। 

এদিকে গত  ২৪ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃত্যুতে মতলব উত্তরে আতঙ্ক সৃষ্টি হয়েছে। রিপোর্ট : আল আমিন

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়