শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০২:৫৬ দুপুর
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

সবুজ মিয়া

মোস্তাফিজুর রহমান: নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ডেমরা থানার পুলিশের এসআই মোঃ সবুজ মিয়া (৩২) নিহত হয়েছেন। নরসিংদীর বেলাবো খামারের চড় গ্রামের সিরাজ মিয়ার ছেলে তিনি।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফারুক মোল্লা জানিয়েছেন, শনিবার (২৬ নভেম্বর) ডেমরা থানার ডিউটি শেষে সকালে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরার পথে সকাল ৯টায় নরসিংদীর বেলানগর আমতলা এলাকায় জুট মিলের সামনে রাস্তায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এ দূর্ঘটনাটি ঘটে।

এরপর সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে দুপুর একটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি ফারুক মোল্লা আরো জানিয়েছেন, সবুজ মিয়া ৩/৪ মাস যাবত ডেমরা থানায় কর্মরত ছিলেন। তার মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

নিহতের ভাতিজি জামাই আকরাম হোসেন জানিয়েছেন, তিনি বাড়িতে যাওয়ার পথে দূর্ঘটনার শিকার হয়েছেন। তিন ভাই দুই বোনের মধ্যে সবুজ মিয়া ছোট ছিলেন। তার স্ত্রী'র নাম সুইটি আক্তার। তাদের শাজনিন জাহান নামে ছয় মাস বয়সী কণ্যা সন্তান রয়েছে।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়