শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০২:৫৬ দুপুর
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

সবুজ মিয়া

মোস্তাফিজুর রহমান: নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ডেমরা থানার পুলিশের এসআই মোঃ সবুজ মিয়া (৩২) নিহত হয়েছেন। নরসিংদীর বেলাবো খামারের চড় গ্রামের সিরাজ মিয়ার ছেলে তিনি।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফারুক মোল্লা জানিয়েছেন, শনিবার (২৬ নভেম্বর) ডেমরা থানার ডিউটি শেষে সকালে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরার পথে সকাল ৯টায় নরসিংদীর বেলানগর আমতলা এলাকায় জুট মিলের সামনে রাস্তায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এ দূর্ঘটনাটি ঘটে।

এরপর সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে দুপুর একটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি ফারুক মোল্লা আরো জানিয়েছেন, সবুজ মিয়া ৩/৪ মাস যাবত ডেমরা থানায় কর্মরত ছিলেন। তার মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

নিহতের ভাতিজি জামাই আকরাম হোসেন জানিয়েছেন, তিনি বাড়িতে যাওয়ার পথে দূর্ঘটনার শিকার হয়েছেন। তিন ভাই দুই বোনের মধ্যে সবুজ মিয়া ছোট ছিলেন। তার স্ত্রী'র নাম সুইটি আক্তার। তাদের শাজনিন জাহান নামে ছয় মাস বয়সী কণ্যা সন্তান রয়েছে।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়