শিরোনাম
◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণ বনশ্রীতে ভবন থেকে পড়ে টাইলস মিস্ত্রির মৃত্যু

ভবন থেকে পড়া

মোস্তাফিজুর রহমান: রামপুরা থানাধীন দক্ষিণ বনশ্রীতে নির্মাণাধীন ভবনের ৮ তালা থেকে নিচে পড়ে সোহেল সিকদার (৩২) নামের এক টাইলস মিস্ত্রির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই আসিফ শিকদার জানান, ছোট ভাই সোহেল পেশায় টাইলস মিস্ত্রি। দক্ষিণ বনশ্রীতে নির্মাণাধীন নয়তলা ভবনের ৮ তালার বারান্দায় একটি টুলে দাড়িয়ে টাইলসের কাজ করছিল। সে সময় অসাবধানতাবশত উপর থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফরাজী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে সন্ধ্যা পৌনে ছয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

মৃত সোহেল নড়াইল জেলার নড়াগাতী উপজেলার কহরডাঙ্গা গ্রামের মোস্তাফিজুর শিকদারের ছেলে। তিনি বনশ্রী কাজিবাড়ী এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। দুই ছেলের জনক এবং তিন ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট ছিলেন।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়