শিরোনাম
◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের দাম বাড়ায় কষ্টে আছে মানুষ: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত ◈ লক্ষ্মীপুরে বিএনপির ৫ নেতাকে অব্যাহতি 

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণ বনশ্রীতে ভবন থেকে পড়ে টাইলস মিস্ত্রির মৃত্যু

ভবন থেকে পড়া

মোস্তাফিজুর রহমান: রামপুরা থানাধীন দক্ষিণ বনশ্রীতে নির্মাণাধীন ভবনের ৮ তালা থেকে নিচে পড়ে সোহেল সিকদার (৩২) নামের এক টাইলস মিস্ত্রির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই আসিফ শিকদার জানান, ছোট ভাই সোহেল পেশায় টাইলস মিস্ত্রি। দক্ষিণ বনশ্রীতে নির্মাণাধীন নয়তলা ভবনের ৮ তালার বারান্দায় একটি টুলে দাড়িয়ে টাইলসের কাজ করছিল। সে সময় অসাবধানতাবশত উপর থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফরাজী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে সন্ধ্যা পৌনে ছয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

মৃত সোহেল নড়াইল জেলার নড়াগাতী উপজেলার কহরডাঙ্গা গ্রামের মোস্তাফিজুর শিকদারের ছেলে। তিনি বনশ্রী কাজিবাড়ী এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। দুই ছেলের জনক এবং তিন ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট ছিলেন।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়