শিরোনাম
◈ অবশেষে মার্কিন সিনেটে সাড়ে ৯ হাজার কোটি ডলারের সহায়তা প্যাকেজ পাস ◈ কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত, রেল চলাচল বন্ধ ◈ ইউক্রেনকে এবার ব্রিটেননের ৬১৭ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা ◈ থাইল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে ৩৩ জনের মৃত্যু ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ এফডিসিতে মারামারির ঘটনায় ডিপজল-মিশার দুঃখ প্রকাশ ◈ প্রথম ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ◈ প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যানসহ ২৬ জন নির্বাচিত ◈ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ০৩:১৬ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ০৩:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাঙ্গুনিয়ায় বাস-চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৮

আশিক এলাহী, রাঙ্গুনিয়া : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় যাত্রীবাহী বাস ও চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত এবং ৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে চাঁদের গাড়ির চালক মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। নিহত সেজো মারমা (২৫) রাঙামাটি জেলার কাউখালী থানার বাসিন্দা।

সে দুর্ঘটনা কবলিত চাঁদের গাড়ির হেলপার বলে জানা যায়। রোববার (২ অক্টোবর) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ঠান্ডাছড়ি ফরেস্ট অফিস সংলগ্ন কাশখালী এলাকায় এ ঘটনা ঘটে। এই দূর্ঘটনার পর পুলিশ গাড়ি দুইটিকে জব্দ করে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল বারেক বলেন, সকালে রাঙামাটি থেকে ছেড়ে আসা কক্সবাজার গামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে রাঙামাটি গামী চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে হাসপাতাল নেয়ার সময় ১জন মারা যায়। আরও একজনের অবস্থা আশংকাজনক এবং বেশ কয়েকজন আহত হন।

এ সময় সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে রাঙ্গুনিয়া থানা পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানান, মুন্সিগঞ্জ সদর থেকে গতকাল ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড রাঙামাটি ভ্রমণে যায়। একদিন পর রাঙামাটি ছেড়ে কক্সবাজার যাওয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। পথিমধ্যে এ দুর্ঘটনায় হয়।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কী বলেন, দুর্ঘটনা কবলিত যানবাহন গুলোকে আটক করা হয়েছে। মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে।

তবে নিহত ব্যক্তি উপজাতি বলে জানতে পেরেছি। ৮ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়