শিরোনাম
◈ রাজশাহীতে ১ ডিসেম্বর থেকে পরিবহন ধর্মঘটের ডাক ◈ সরকার যেভাবে দেশ চালাচ্ছে তাতে হিটলার থাকলে লজ্জা পেতো: মান্না  ◈ বেতন নেবেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ◈ ১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল ◈ মহিলা লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা ◈ নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া ◈ নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করলেন প্রধানমন্ত্রী ◈ সময় হলে আমরাও বিদেশিদের বিরুদ্ধে অ্যাকশনে যাব: মোমেন ◈ শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: কাদের ◈ সরকার যেখানে ভালো মনে করে সেখানেই সমাবেশের অনুমতি দিচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১১:১২ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ০৪:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে ট্রাকচাপায় নিহত ৪, আহত ৫

আল আমিন ও আজিজুল ইসলাম, রায়পুরা (নরসিংদী): রায়পুরায় নিয়ন্ত্রন হারিয়ে সিএনজিকে ধাক্কা দিয়ে ফুটপাতের উপর একটি সবজির হাটে ঢুকে যাওয়া ট্রাকের চাপায় এখন পর্যন্ত চারজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

রোববার (২ অক্টোবর) সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ৪ জনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে তারা হলেন- মাহমুদাবাদ এলাকার কৃষক সিদ্দিক মিয়া (৫৫), রামনগর এলাকার সিদ্দিক মিয়া (৬২) ও অটোরিকশার যাত্রী বেলাব উপজেলার পোড়াদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম। তবে আহত ৫ জনের তাৎক্ষনিক পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কে সিলেট মুখি একটি কাঁচামাল বাহী ট্রাক ভৈরবের দিকে যাচ্ছিলো একই পথে ভৈরব থেকে একটি সিএনজি গ্যাস নিয়ে মাহমুদাবাদ মেশিনগর নামক স্থানে আসার পরই ট্রাকটির ব্রেক ফেল করে সিএনজিকে ধাক্কা দিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়।

এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী ও হাটে আসা এক পথচারী নিহত হন। এসময় আহত হন আরও ছয়জন। আহদের মধ্যে একজন ঢাকা নেওয়ার পথে মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো: নূর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ৩ জনের লাশ উদ্ধার করি এবং পরে আরোও একজনের মৃত্যুও কথা জানতে পারি। এ ঘটনায় গাড়ি দুটিকে জব্দ করা হয়েছে।

  • সর্বশেষ