শিরোনাম
◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১১:০০ রাত
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় দাখিল পরীক্ষার্থীসহ নিহত ২

সড়ক দুর্ঘটনা প্রতিকী ছবি

মাহফুজুর রহমান, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় এনামুল হক আরিফ (১৭) নামে এক দাখিল পরীক্ষার্থী ও বাইসাইকেল আরোহী আলেক মন্ডল (৪৫) নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার গাজিরবাজার বটতলা নামকস্থানে মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

পান্তাডাঙ্গা দাখিল মাদরাসার ছাত্র নিহত এনামুল হক আরিফ কোলা ইউনিয়নের রাকড়া গ্রামের মাজেদুল হকের ছেলে ও বাইসাইকেল আরোহী আলেক মন্ডল একই গ্রামের বাসিন্দা।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই শারমিন খাতুন জানান, দুপুরে এনামুল হক আরিফ একটি মোটরসাইকেল চালিয়ে গাজির বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বটতলা নামক স্থানে পৌছালে সামনে থেকে আসা একটি বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাদ্রাসা ছাত্র এনামুল ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় গুরুতর আহত বাইসাইকেল আরোহী আলেক মন্ডলকে আশঙ্কাজনক অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার সন্ধার দিকে তার মৃত্যু হয়। একই গ্রামের দুই ব্যক্তির মৃত্যুর ঘটনায় রাকড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়