শিরোনাম
◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৬:২৯ বিকাল
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৬:২৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাড়ির উঠোনে বালতির জমানো পানিতে প্রাণ গেলো শিশুর!

বালতি

বিল্লাল হোসেন, কালীগঞ্জ (গাজীপুর): গাজীপুরের কালীগঞ্জে বাড়ির উঠোনে বালতির জমানো পানিতে তৃষা নামে এক বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের বিরতুল গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই মো. সাইফুল ইসলাম। নিহত শিশু উপজেলার নাগরী ইউনিয়নের বিরতুল গ্রামের ইলিয়াস হোসেনের মেয়ে।

এসআই জানান, নিহতের মরদেহ পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।

নিহত শিশুর চাচা ইসমাইল হোসেন, বাড়ির উঠোনে গোসল করার জন্য বালতি ভর্তি পানি ছিল। ধারণা করা হচ্ছে দুপুরের কোনো এক সময়ে তৃষা খেলতে খেলতে বালতির পানিতে গিয়ে পড়ে যায়। তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে বালতির জমানো পানিতে পড়ে থাকতে দেখা যায়।

পরে তাকে উদ্ধার করে  কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়