শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৩ দুপুর
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোবাইলে কথা বলতে বলতে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

মোবাইল

মোস্তাফিজুর রহমান: রাজধানীর বংশালে মোবাইলে কথা বলতে বলতে ভবনের ছাদ থেকে পড়ে আরমানুউজ্জামান জিসান (১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে আগারগাঁও নিউরো সাইন্স ইনিস্টিউটের জরুরী বিভাগে তার মৃত্যু হয়। মৃত আরমানুউজ্জামান জিসান  উদয়ন স্কুল এন্ড কলেজের ইন্টারমিডিয়েট এর শিক্ষার্থী ছিল। 

সংবাদ পেয়ে বংশাল থানার পুলিশ সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।  

বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফিরোজ আলম মৃতের স্বজনদের বরাদ দিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে তাদের বসত বাড়ির ৭তলা ছাদের উপর রেলিংএ বসে মোবাইলে কথা বলতে বলতে অসাবধানতা বসত পাশের বাড়ির তয় তলার ছাদের উপর পরে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে স্বজনরা প্রথমে মিটফোর্ড হাসপাতাল পরে সেখান থেকে নিউরোসাইন্স হাসপাতালে নেওয়া হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। 

মৃতের মামা রেজাউল হোসেন অনিক এর বরাদ দিয়ে তার বন্ধু মোঃ আরমান ভুইয়া জানিয়েছেন, সে উদয়ন স্কুল এন্ড কলেজের ইন্টারমিডিয়েটের শিক্ষার্থী ছিল। 

জিসান ছোট বেলা থেকে তার নানা-নানির সঙ্গে রজনী ঘোষ লেন এর ৭তলা ভবনের ৫ম তলায় থাকতো তারা। তার বাবার নাম মোঃ আনোয়ার হোসেন। বাড়ি যশোর। তার মা আড়াই বছর আগে মারা গেছেন। সে ছিল তার বাবার ২য় স্ত্রীর এক মাত্র সন্তান। বাবা আনোয়ার হোসেন টঙ্গী এলাকার থাকেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়