Skip to main content

‘মেঘেরই খামে’ ইমরান আতিয়া আনিসা

নতুন প্রজন্মের গায়ক ইমরান মাহমুদুল হাজির হচ্ছেন নতুন গান নিয়ে। ‘মেঘেরই খামে’ শিরোনামে গানটি ইউটিউবে প্রকাশ পাবে আগামী ১৭ জানুয়ারি। এই গানে বিশেষ চমক হিসেবে থাকছেন আতিয়া আনিসা।

‘চ্যানেল আই সেরাকন্ঠ’ এবং জি বাংলার ‘সা রে গা মা পা’র মঞ্চে প্রমাণ করেছেন নিজের কণ্ঠের ধার। দুই বাংলার দর্শক-শ্রোতার কাছে পরিচিত করেছেন নিজেকে।


এবার ইমরানের সঙ্গে জুটি বেঁধে শ্রোতাদের কাছে নিয়ে আসছেন নতুন গান। রোমন্টিক ঘরানার গানটির সুর ও সংগীত করেছেন ইমরান নিজেই। সম্প্রতি নির্মিত হয়েছে গানিটর মিউজিক ভিডিও। সেখানে মডেল হয়েছেন গানের দুই শিল্পী ইমরান ও আতিয়া আনিসা।

গানের ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। শ্রোতা-দর্শকদের জন্য গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গান এবং ভিডিও প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমি বরাবরই পছন্দ করি নতুনদের নিয়ে কাজ করতে। সেই ভাবনা থেকে আনিসার সঙ্গে গান করা হলো। এটা আনিসার প্রথম মৌলিক গান। ওর জন্য সবাই দোয়া করবেন। আশা করছি মিষ্টি প্রেমের এই রোমান্টিক ডুয়েট গানটির ভিডিও ভালো লাগবে সবার।’

প্রথম মৌলিক গান নিয়ে আতিয়া আনিসা বললেন, ‘জীবনের প্রথম মৌলিক গান, প্রিয় শিল্পীর সাথে এটা আমার কাছে স্বপ্নের মতো। আনন্দটা অন্যরকম। শুধু সবার দোয়া আর ভালোবাসা নিয়ে পথ চলতে চাই সংগীতাঙ্গনে।’

এদিকে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানিয়েছে, আগামী ১৭ জানুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মেঘেরই খামে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওযা যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।