Skip to main content

শ্যুটিং শেষ হয়েছে "নিশ্চুপ ভালোবাসা" চলচ্চিত্রের

নতুন বছরের প্রথম সপ্তাহেই শেষ হলো "নিশ্চুপ ভালোবাসা" চলচ্চিত্রের সম্পূর্ণ শ্যুটিং। এই চলচ্চিত্রের শ্যুটিং শুরু হয়েছিল গেলো পহেলা ডিসেম্বর। আর এই চলচ্চিত্রের মাধ্যমেই ঢাকাই সিনেমায় অভিষেক হবে নয়া জুটি আফফান মিতুল ও সারা জেরিনের। ত্রিভূজ প্রেমের এই সিনেমায় আরেক নায়ক চরিত্রে অভিনয় করেছেন রাশেদ প্রহর। এরই মধ্যে সিনেমাটি নিয়ে চলচ্চিত্র পাড়ায় শুরু হয়েছে তোলপাড়।

হৃদয় দোলানো প্রেমের গল্পের "নিশ্চুপ ভালোবাসা" চলচ্চিত্রটির ৫টি গানই দর্শকদের পছন্দ হবে, এমনটাই দাবি করছেন নির্মাতা রুবেল মাহমুদ। কিশোর রাব্বানীর চিত্রনাট্যে এই সিনেমাটি প্রযোজনা করেছেন রাশেদ খান। গ্রামের বোবা দরিদ্র ছেলে কিশোরের সাথে বড়লোকের মেয়ে নিঝুমের প্রেমকাহিনীর উপর এগিয়েছে এই সিনেমার গল্প। কিশোর চরিত্রে আফফান মিতুল ও নিঝুম চরিত্রে অভিনয় করেছেন সারা জেরিন।

আরো অভিনয় করেছেন রাশেদ খান, রিপন গাজী, নূর হোসেন চার্লি, উত্তম অধিকারী, সরল হাসমত সহ অনেকেই। জি হুজুর, তোর জন্য মন কান্দে, অন্য রকম ভালোবাসা, রোমিও ২০১৩ সিনেমাগুলোতে সাইমন সাদিক ও বাপ্পি চৌধুরীর সাথে সারা জেরিনের রসায়ন মুগ্ধ করেছিল সিনেপ্রেমীদের। এখন, দেখার পালা আফফান মিতুলের সাথে সারা জেরিনের রসায়ন কতটুকু মুগ্ধ করবে দর্শকদের। ১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আফফান মিতুল অভিনীত "গন্তব্য" চলচ্চিত্রটি। এর আগে "হরিজন" ও "নেকাব্বরের মহাপ্রয়াণ'' চলচ্চিত্রগুলোতে আফফান মিতুলের অভিনয় প্রশংসিত হয়েছে।