Skip to main content

লবণ বোঝাই ট্রাক থেকে ৩৪ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ৩  

নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ৩৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৩। এ ঘটনায় আটক করা হয়েছে ৩ জনকে। আটককৃতরা হলেন- মো. সাইফুল ইসলাম (৩২), মো. ফারুক ইসলাম (৩০) ও মো. এরশাদ হোসেন (২৫)। ইয়াবাগুলো একটি লবণ বোঝাই ট্রাকে লুকিয়ে রাখা হয়েছিল বলে জানিয়েছে র‌্যাব।বৃহস্পতিবার রাতে ইয়াবাগুলো উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়।  

র‌্যাব-৩ জানায়, মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায়  গোপন সংবাদে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজারের টেকনাফ থেকে মালবাহী ট্রাকে করে বিপুল পরিমান মাদকের চালান ঢাকায় নিয়ে আসছে। ওই সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাত ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ এলাকায় অবস্থান নেয়। এ সময় র‌্যাব-৩ এর আভিযানিক দল চেকপোষ্ট বসিয়ে একটি লবণবোঝাই ট্রাক তল্লাশী করে ড্রাইভিং সিটের পিছনে লুকানো অবস্থায় ৩৪ হাজার পিস ইয়াবা এবং মাদক ক্রয়-বিক্রয়ের ১লাখ ৮৫হাজার টাকা উদ্ধারসহ ওই তিনজনকে আটক করে।  
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তারা মিয়ানমারের সীমান্তবর্তী এলাকা টেকনাফ  থেকে লবণবোঝাই ট্রাকের আড়ালে ইয়াবা এনে রাজধানীসহ আশপাশের এলাকায় সরবরাহ করতেন।