Skip to main content

রাষ্ট্রীয় ক্ষমতায় ব্যর্থতা ও মনোনয়ন বাণিজ্যই বিএনপির ভরাডুবির প্রধান কারণ: প্রধানমন্ত্রী 

Article Highlights

রাষ্ট্রীয় ক্ষমতায় ব্যর্থতার কারনেই, বিএনপির সময় দেশের উন্নতি হয়নি বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বাণিজ্যই বিএনপির নির্বাচনে ভরাডুবির বড় কারণ। তাদের অপকর্মের কারণেই মানুষ ভোট দেয়নি।

রাষ্ট্রীয় ক্ষমতায় ব্যর্থতার কারনেই, বিএনপির সময় দেশের উন্নতি হয়নি বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বাণিজ্যই বিএনপির নির্বাচনে ভরাডুবির বড় কারণ। তাদের অপকর্মের কারণেই মানুষ ভোট দেয়নি। বৃহস্পতিবার, রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউটশনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনায় এ সব কথা বলেন তিনি।

নয় মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে শোচনীয় পরাজয়ের পর পাকিস্তানি শাসকগোষ্ঠী বাধ্য হয়ে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধুকে মুক্তি দেয়। বিজয়ের ২৪ দিন পর ৭২ সালের ১০ই জানুয়ারি স্বাধীন মাতৃভুমিতে পা রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস স্বরণে আওয়ামী লীগ আয়োজিত এই আলোচনা সভায় যোগ দেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধান অতিথির বক্তব্যে দেশ ও জাতির জন্য বঙ্গবন্ধুর অবদানেরর কথা স্মরণ করেন তিনি।


 

অন্যান্য সংবাদ