Skip to main content

দুই সুন্দরীর সঙ্গে ফটোশুটে নিরব

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নিয়েছেন। অর্জন করেছেন প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব সুন্দরীর মূল আসরের ফাইনালে যাওয়ার সৌভাগ্য। চ্যাম্পিয়ন হয়েছেন অন্তর শোবিজ আয়োজিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশে। তিনি জান্নাতুল ফেরদৌস এশী।

অন্যজন চ্যাম্পিয়নের মুকুট পড়েছেন লাক্স সুপারস্টার হিসেবে। বেছে বেছে কাজ করছেন শোবিজে। তিনি মিম মানতাশা।

দুজনেই সৌন্দর্য দিয়ে জয় করেছেন স্বীকৃতি। হাঁটছেন নন্দিত এক ক্যারিয়ারের প্রত্যাশায়। এই দুই সুন্দরীকে প্রথমবারের মতো পাওয়া গেল এক মঞ্চে। চিত্রনায়ক নিরবের সঙ্গে তারা অংশ নিয়েছেন একটি প্রতিষ্ঠানের ফটোশুটে।

এর মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে ফিরে এই প্রথম আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করলেন ঐশী। সহযাত্রী হিসেবে পেলেন মিম মানতাশাকে। আর এ দুই সুন্দরী তাদের মডেল হিসেবে পেয়েছেন ঢাকাই ছবির নায়ক নিরবকে।

সম্প্রতি বাংলাদেশে যাত্রা করছে ফ্যাশন হাউজ ‘ব্র্যান্ড হাউজ’। চলতি মাসেই রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে যাত্রা করবে এটি। সেই উপলক্ষেই প্রতিষ্ঠানটির পোশাকের ফটোশুটে একসঙ্গে অংশ নিলেন এই তিন তারকা।

এ প্রসঙ্গে নায়ক নিরব বলেন, ‘ফ্যাশন হাউজটির কর্ণধার শাফিন আহমেদ আমার স্কুল ফ্রেন্ড। তার প্রতিষ্ঠানের মডেল হওয়াটা বাড়তি আনন্দের বিষয়। আর বড় দুটি প্রতিযোগিতার আসর থেকে দুজন চ্যাম্পিয়ন সুন্দরী নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতাও দারুণ। আশা করছি আগামীতে ঐশী ও মিমের সঙ্গে নাটক-সিনেমাতেও কাজের সুযোগ হবে।’

ঐশী বলেন, ‘মিস ওয়ার্ল্ড থেকে ফেরর পরই বেশ কিছু কাজের প্রস্তাব পেয়েছি। তবে সময় ও সুযোগ মিলে যাওয়ায় এই ফটোশুটের কাজটি করা হলো। নিরব ভাই জনপ্রিয় একজন তারকা। আমার খুব পছন্দের একজন। তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। এখন থেকে নিয়মিতই শোবিজে কাজ করবো।’

এদিকে বর্তমানে নিরব অভিনীত ‘আব্বাস’ ছবির শুটিং প্রায় শেষের পথে। চলতি বছরের মাঝামাঝিতে এটি মুক্তি পাবে বলে জানালেন এই অভিনেতা।