Skip to main content

দলীয় মনোনয়ন পেতে আ.লীগ নেতা তৈয়ব আলীর সংবাদ সম্মেলন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেষ কাটতে না কাটতেই বান্দরবানের লামায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে প্রচারণার পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে হাইকমান্ডেও লবিং করছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। মাঠ পর্যায়ে প্রচারণা শুরু করে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. তৈয়ব আলী নিজের প্রার্থীতা আনুষ্টানিকভাবে জানান দিলেন সংবাদ সম্মেলনের মাধ্যমে। 

বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের তৃতীয় তলাস্থ সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধ প্রিয়দর্শী বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে- পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নেতা মো. শাহজাহান, মো. নুর মোহাম্মদ মিন্টু, উজ্জ্বল বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন। 

এ সময় পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, পৌর তরুণ লীগের সভাপতি মো. জাহাংগীরসহ উপজেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী মো. তৈয়ব আলী বলেন, আমার বাবা মরহুম আলহাজ্ব মো. আলী মিয়া উপজেলার প্রতিষ্ঠাতা উপজেলা পরিষদ চেয়ারম্যান ছিলেন। দীর্ঘদিন তিনি এলাকায় নেতৃত্ব দিয়েছেন। 

এ সময় এলাকায় রাস্তা ঘাট. কালভার্ট, ব্রিজ, স্কুল, কলেজ, মাদ্রাসা প্রতিষ্ঠাসহ ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছেন তিনি। এছাড়া আমিও ১৯৯৮ সাল থেকে অদ্যাবদি আওয়ামী লীগ রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। দল থেকে আমাকে প্রার্থী হিসেবে সমর্থন দিলে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে আমি একজন প্রার্থী। আমি আশাবাদী দল আমাকে সমর্থন দিলে বিগত দিনের ধারাবাহিকতা ধরে রেখে লামাবাসি আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের কাছে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশা করছি। 

প্রসঙ্গত, তৈয়ব আলী সম্পর্কে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মো. আলী মিয়ার ছেলে ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. আইয়ুব আলী এবং আবু তাহের মিয়ার ছোট ভাই।