Skip to main content

টেকনাফে বিজিবি'র গুলিতে দুই রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত; ৪০হাজার ইয়াবা উদ্ধার    

Article Highlights

কক্সবাজারের টেকনাফে বিজিবি'র গুলিতে দুই রোহিঙ্গা মাদক পাচারকারী নিতহ হয়েছে।এসময় ঘটনাস্থল থেকে  ৪০হাজার ইয়াবা উদ্ধার করা হয়। জানা যায়,টেকনাফ ২বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল  আছাদুদ জামান চৌধুরী জানান, ১২জানুয়ারি শনিবার ভোররাতে  হ্নীলা বিওপির একটি বিশেষ টহলদল রঙ্গিখালী সংলগ্ন নাফনদীর পাশে আনোয়ার প্রজেক্ট বেড়িবাঁধ এলাকায় নিয়মিত টহলে গমন করে।

কক্সবাজারের টেকনাফে বিজিবি'র গুলিতে দুই রোহিঙ্গা মাদক পাচারকারী নিতহ হয়েছে।এসময় ঘটনাস্থল থেকে  ৪০হাজার ইয়াবা উদ্ধার করা হয়।জানা যায়,টেকনাফ ২বিজিবি ব্যাটলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল  আছাদুদ জামান চৌধুরী জানান, ১২জানুয়ারি শনিবার ভোররাতে  হ্নীলা বিওপির একটি বিশেষ টহলদল রঙ্গিখালী সংলগ্ন নাফনদীর পাশে আনোয়ার প্রজেক্ট বেড়িবাঁধ এলাকায় নিয়মিত টহলে গমন করে। পরে দুইজন লোক মিয়ানমার হতে নাফনদী সাঁতরিয়ে আসতে দেখে নাফনদীর পাশে ওৎ পেতে থাকে। পাচারকারীরা টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই  তারা দ্রুত  নদীর পাড়ে উঠে দৌড়তে থাকে। টহলদল তাদের থামানোর সংকেত দিলে না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।এসময়  বিজিবি টহলদল তাদের উপর গুলিবর্ষণ করে।একপর্যায়ে দুই মাদক পাচারকারী নিহত হয়।পরে গুলিবিদ্ধ দুই মাদক পাচারকারীর দেহ তল্লাশি করে ৪০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।নিহতদের পরিচয় জানার জন্য খুুজ নেওয়া হচ্ছে তবে দুইজনই ধারণা করা হচ্ছে রোহিঙ্গা।  

tecnaf    

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, সকালে খবর পেয়ে পুলিশের একটি টিম   ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে তাদের পাশে বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়। মৃতদেহ পরিচয় পাওয়া যায়নি সনাক্ত করার চেষ্টা চলছে।সুরুতহাল রিপোর্ট তৈরি করে। মৃতদেহ দুইটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

অন্যান্য সংবাদ