Skip to main content

উন্নত চিকিৎসার জন্য অ্যাপোলো হাসপাতালে নেয়া হচ্ছে অহনাকে 

ট্রাক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকির উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার। 

পরিবার বলছে, বর্তমানে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অহনাকে শনিবার সকালে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হতে পারে।

এদিকে ঘটনায় জড়িত চালক ও হেলাপারকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু শুক্রবার সন্ধ্যায় বলেন, অহনার চিকিৎসার বিষয়ে বর্তমান হাসপাতালের কোনো গাফিলতি নেই। হাসপাতালের চিকিৎসকরা চেষ্টার কোনো ত্রæটি করছেন না। অহনার সুষ্ঠু চিকিৎসার জন্য তার কিছু এক্স-রে করা জরুরী। কিন্তু ব্যথা না কমায় তা সম্ভব হচ্ছেনা। এ কারণে উন্নত সুযোগ সুবিধা সম্পন্ন অ্যাপোলো হাসপাতালে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শনিবার সকালে তাকে সেখানে ভর্তি করা হতে পারে। 

তিনি আরো বলেন, ব্যাক সাইডে প্রচন্ড ব্যথা থাকায় অহনাকে ব্যথা নাশক ওষুধ দেওয়া হচ্ছে।

এদিকে এ ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই মো. হুমায়ুন কবীর বলেন, ট্রকটি জব্দ করা হয়েছে। তবে ঘটনায় জড়িত ট্রাকের চালক ও হেলপারকে এখন (শুক্রবার সন্ধ্যা) পর্যন্ত গ্রেফতার সম্ভব হয়নি। তবে চেষ্টা চলছে।

একই থানার ওসি মো. আলী হোসেন খান বলেন, ঘটনার পর থেকেই ট্রাকটির চালক ও হেলপার পলাতক রয়েছে। এ কারণে তাদের গ্রেফতার করা সম্ভব হচ্ছেনা। 

তিনি বলেন, ট্রাকটির মালিক দুবাই প্রবাসী। তবে চালক ও হেলপারেরর বিষয়ে তথ্য পেতে দেশে যিনি ট্রাকটি পরিচালনা করেন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি খুব শিগগির জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।

জানা গেছে, পুরান ঢাকায় শ্যুটিং শেষে উত্তরা ফেরার পথে বুধবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে উত্তরা পশ্চিমের ৭ নম্বর সেক্টরের লেকড্রাইভ রোডের ৭ নম্বর ব্রীজের পূর্ব মাথার উপর পৌঁছালে বেপরোয়া গতির একটি পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-১৮২৬) অহনার প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলে অহনা গাড়ি থেকে নেমে ট্রাক চালককে নিচে নামতে বলেন। কিন্তু ট্রাক চালক না মেনে অহনার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। 

একপর্যায়ে অহনা ট্রাক চালকের পাশের দরজায় উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক নানেমে তার হেলপারের যোগসাজশে প্রাইভেটকারটিকে আবারো ইচ্ছাকৃতভাবে সাজোরে ধাক্কা দিয়ে উত্তরা ১২নম্বর সেক্টরের দিকে বেপরোয়া গতিতে যেতে থাকে। ট্রাকের দরজায় ঝুলন্ত অবস্থায় থাকা অহনা বাঁচাও বাাঁচাও বলে চিৎকার করতে থাকেন। ট্রাকটি উত্তরা ১২ নম্বর সেক্টরের ১২ ও ১৩ নম্বর মোড়ের দিকে পৌঁছলে স্থানীয় লোকজন এগিয়ে গেলে চালক ট্রাকটি সজোরে ব্রেক করে। এতে ট্রাকটি উল্টে গেলে দরজায় ঝুলতে থাকা অহনা ছিটকে গিয়ে সড়কে ছিটিয়ে পড়া ট্রাকের পাথরের উপর পড়েন। এতে অহনার শরীরে বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। 

পরে এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন বাদি হয়ে অজ্ঞাত ট্রাক চালক ও হেলপারকে আসামী করে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন।