Skip to main content

অনুচিত মন্তব্য সমর্থন করা হবে না, তারা ভুল বুঝতে পারায় স্বাগত : কোহলি

ভারতের জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণে’ অতিথি হয়ে যাওয়ার পর নারীদের নিয়ে খারাপ মন্তব্য করেছিলেন ভারতীয় দুই ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এবং লোকেশ রাহুল। এরপর তোলপাড় শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যম ও ভারতীয় গণমাধ্যমে। এবার ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এ নিয়ে বললেন, নিজেদের ভুল বুঝতে পেরেছে দু’জন, তবে কোনো অনুচিত মন্তব্য সমর্থন করা হবে না।

নারীবিদ্বেষী মন্তব্যের কারণে পান্ডিয়া ও রাহুলকে দুই ম্যাচ নিষিদ্ধ করার পক্ষে কথা বলেছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) কর্মকর্তা বিনোদ রাই, এমনটাই জানিয়েছে ক্রিকেটের জনপ্রিয় সংবাদমাধ্যম ক্রিকইনফো। সংবাদ মাধ্যমটি বলছে, নিষিদ্ধ হতে পারেন দুই ভারতীয় ক্রিকেটার হারদিক পান্ডিয়া ও লোকেশ রাহুল। টক শো’তে তাদের এমন মন্তব্যের কারণেই হয়তো এই সিদ্ধান্ত নিতে পারে বিসিসিআই।

গত ৬ জানুয়ারি টক শো’তে এমন মন্তব্যের পর নিজেদের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছিলেন দুই ক্রিকেটার। তবে এ নিয়ে দলের অধিনায়ক কোহলি বলেন, ‘ভারতীয় দলের পক্ষ থেকে কোনো অনুচিত মন্তব্য সমর্থন করা হবে না। তারা তাদের ভুল বুঝতে পেরেছে। অবশ্যই এমন মন্তব্য কেউ সহজভাবে নেবে না। তারা নিশ্চয় বুঝতে পেরেছে যে এমন মন্তব্য করা একেবারেই ঠিক হয়নি।

তবে পান্ডিয়া ও রাহুলের এমন মন্তব্যে বিসিসিআই ঠিক কি সিদ্ধান্ত নেবে, তা জানতে অপেক্ষায় থাকতে হচ্ছে।